ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় পরকীয়ার টানে স্বর্ণ ও নগদ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

এম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজারের চকরিয়ায় প্রবাসী স্বামীর পাঠানো নগদ তিন লাখ টাকা ও ১০ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পরকিয়া প্রেমের টানে প্রেমিকের সাথে নিরুদ্দেশ হয়েছে প্রবাসীর স্ত্রী। এ ঘটনার পর প্রবাসী ছেলে মিজানুর রহমানের স্ত্রীকে ফের বাড়িতে ফেরত আনতে ব্যর্থ হয়ে তার বাবা নুর মোহাম্মদ বাদি হয়ে সর্বশেষ শনিবার চকরিয়া থানায় এব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগটিতে পালিয়ে যাওয়া গৃহবধু মর্জিনা বেগম ও তার প্রেমিক মোহাম্মদ ইসাকে আসামি করা হয়েছে। উপজেলার সাহারবিল ইউনিয়নে ঘটেছে এ ঘটনা।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সাহারবিল ইউনিয়নের ৩নং ওয়ার্ড, নূর মোহাম্মদের ছেলে দুবাই প্রবাসী মোহাম্মদ মিজানুর রহমানের সাথে চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের কাহারিয়াঘোনা গ্রামের মোহাম্মদ সাচির মেয়ে মর্জিনা বেগমের সামাজিকভাবে বিয়ে হয় সাতমাস আগে। ইসলামী শরীয়ত মোতাবেক বিয়েতে ৬ লক্ষ টাকা দেনমোহর ধার্য্য করা হয়।

বিয়ের কিছুদিন পর স্বামী মিজানুর রহমান দুবাই চলে গেলে তার স্ত্রী মর্জিনা বেগম পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন বোনের দেবর (তালত ভাই) উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের ফয়েজ আহমদের ছেলে মোহাম্মদ ইসার সাথে।

প্রবাসী মিজানুর রহমানের বাবা নুর মোহাম্মদের অভিযোগ, পরকিয়া প্রেমের জেরে সর্বশেষ গত ১৩ অক্টোবর রাতে প্রেমিক ইসা’র সাথে গোপনে পালিয়ে যায় পুত্রবধু মর্জিনা। যাওয়ার সময় বাড়ি থেকে নিয়ে যায় ১০ ভরি স্বর্ণালংকার, ৩ লক্ষ নগদ টাকা।

পাঠকের মতামত: